শান্তির খোঁজে
- মো : নাহিদ সরদার ২৮-০৪-২০২৪

শান্তির খোঁজে
----------------------
নিভৃতে বসেছি আজ শান্তির খোঁজে
মনো বিণায় শান্তি উঠবে বেজে।
হিংসা,বিদ্বেষ, ঘৃণা করেছি দূর
ভালবাসার পিয়ানোয় বাজাব সুর।
শত শত দুঃখ কষ্টের সাথে আড়ি
প্রিয় প্রিয় সুখে ভরেছি বাড়ি।
জোরে টেনে আস্তে ছেড়েছি নিঃশ্বাস
শান্তি আসবে মনে আছে বিশ্বাস।
যাতনা,বেদনা,সবি পুড়ে শেষ,
আহা! কি শান্তি, আছি আমি বেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।